সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট | বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইট

সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট সম্পর্কে জানতে ইচ্ছুক অনেকেই। কেননা বর্তমানে অধিকাংশ মানুষ অনলাইনের মাধ্যমে ডিজিটাল ওয়েতে ইনকাম করতে চান। আজকাল অনেকেই চান ঘরে বসে টাকা রোজগারের মাধ্যমকে কেন্দ্র করে স্বাবলম্বী হতে। আর এজন্য বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইটগুলোর নাম জানার প্রয়োজন পরে।

সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট

সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট স্বাভাবিকভাবেই বিশ্বস্ত এবং অনলাইন ইনকামের দারুন একটা মাধ্যম হিসেবে সুপরিচিত। কেননা সরকার যে সকল ওয়েবসাইটকে অনুমোদন করবে, তারা কখনো ফ্রট কাজকর্ম করতে পারবে না।

তাই আসুন আজকের এই আলোচনার মাধ্যমে জেনে নেই সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট গুলোর নাম, যে ওয়েবসাইটে আপনি নির্ভয়ে নিঃসন্দেহে চিন্তা মুক্ত ভাবে কাজ করতে পারবেন।

(toc) #title=(সুচিপত্র)

সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট

সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট মূলত এখনো পর্যন্ত একটাও নেই। কেননা বাংলাদেশ সরকার এখনো পর্যন্ত এমন কোন ওয়েবসাইট পাবলিশ করেননি যে ওয়েবসাইটে আপনি কাজ করতে পারবেন এবং কাজের বিনিময়ে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

অতএব মানে দাঁড়ালো সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট এর একটাও নাম বরাদ্দ নেই। তবে হ্যাঁ, সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট না থাকলেও রয়েছে বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইট। যে ওয়েবসাইট গুলোতে আপনি অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট গ্রহণ করতে পারবেন।

তাই যদি আপনি ভাল ইনকামের ওয়েবসাইট বা সবচেয়ে বিশ্বস্ত ভালো মানের ওয়েবসাইট গুলোর নাম এবং সে সকল ওয়েবসাইটে কি কি কাজ করার মাধ্যমে অনলাইনে ইনকাম করা সম্ভব হয় সে সম্পর্কে জানতে ইচ্ছুক হয়ে থাকেন, তাহলে বলব আর্টিকেলটি পড়া কন্টিনিউ করুন। কারণ আমরা পরবর্তী আলোচনায় সবচেয়ে বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইট গুলোর সাথে পরিচয় করিয়ে দেবো আপনাদেরকে।

বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইট | সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট

সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট বা বর্তমানে বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইট গুলোর তালিকায় অবস্থান করছেঃ

1. facebook.com থেকে টাকা ইনকাম

বর্তমানের সবচেয়ে জনপ্রিয় এবং অধিক বেশি ব্যবহার্য একটি ওয়েবসাইট হচ্ছে ফেসবুক ডটকম। আর এই ফেসবুকে টাকা ইনকামের জন্য রয়েছে একাধিক মাধ্যম। যে মাধ্যমগুলোকে কেন্দ্র করে হিউজ পরিমাণ টাকা ইনকাম করা সম্ভব।

আপনি যদি ফেসবুক থেকে আয় করার উপায় সম্পর্কে জানতে চান তাহলে আমরা বলব দেরি না করে আমাদের সাজেস্টকৃত লিংকে সরাসরি ভিজিট করে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ে ফেলুন। কেননা ইতোমধ্যে আমরা ফেসবুক থেকে টাকা ইনকাম সহ সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর মাধ্যমে টাকা ইনকামের ওয়ে সম্পর্কিত একাধিক আর্টিকেল প্রকাশ করেছি।

2. Youtube.com থেকে টাকা ইনকাম

ইউটিউবে ভিডিও আপলোড করে এডসেন্স এবং বিভিন্ন প্রোডাক্ট প্রমোট সহ অসংখ্য মাধ্যমে আয় করা যায়। তাছাড়াও এটা এখন সকলেই কমবেশি জানে যে ইউটিউব অনলাইনে আয় করার সবচেয়ে সহজ মাধ্যম গুলোর মধ্যে একটি। কিন্তু অনেকেই জানেন না, ইউটিউব কেন অনলাইনে আয় করার সবচেয়ে সহজ উপায় বা মাধ্যম হিসেবে বিবেচিত।

তাই আমরা আমাদের ওয়েবসাইটে আপনাদের কথা চিন্তা করে ইতোমধ্যে এই রিলেটেড একটি আর্টিকেল প্রকাশ করেছি। সেই সাথে ইউটিউব থেকে আয় করার সবচেয়ে জনপ্রিয় ৫টি উপায় সম্পর্কিত আলোচনা রেখেছি।

তো আপনার যদি ইচ্ছা থেকে থাকে অনলাইনের মাধ্যমে ইনকাম করবেন এবং ঘরে বসে কামাবেন মোটা অংকের টাকা অথবা হাতে থাকা মোবাইল ফোন ব্যবহার করে ঘরে বসেই মোবাইলের মাধ্যমে ইনকাম করবেন তাহলে বলব আমাদের সাজেস্কৃত আর্টিকেল গুলো মনোযোগ সহকারে পড়ুন।

3. fiverr.com থেকে টাকা ইনকাম

আপনারা যারা সোশ্যাল মিডিয়া মার্কেটিং সম্পর্কে জানেন অথবা ফ্রিল্যান্সিং সম্পর্কে ধারণা রেখেছেন তারা নিশ্চয়ই ফাইবার ডটকম ওয়েবসাইটের সঙ্গে পরিচিত থাকবেন। কেননা এটি ফ্রিল্যান্সারদের জন্য দারুন একটি ওয়েবসাইট। যে ওয়েবসাইটে মানুষ দীর্ঘদিন থেকে ফ্রিল্যান্সার হিসেবে কর্মরত রয়েছেন।

Fiverr.com মূলত বিভিন্ন সার্ভিস দেওয়ার মাধ্যমে টাকা ইনকাম করা যায়। সেটা হতে পারে কনটেন্ট রাইটিং এর মাধ্যমে টাকা ইনকাম, ভিডিও এডিটিং সার্ভিস প্রদান করার মাধ্যমে টাকা ইনকাম, ডাটা এন্ট্রি বা অন্যান্য সোশ্যাল মিডিয়াম মার্কেটিং এর মাধ্যমে টাকা ইনকাম।

তাই যারা বিশ্বস্ত ওয়েবসাইট গুলোতে নিজেদের দক্ষতা ও যোগ্যতার জোরে কর্মরত হতে ইচ্ছুক, তারা চাইলেই এই ওয়েবসাইটে নিযুক্ত হয়ে বাড়িতে বসেই অনলাইনে ইনকাম করার বেশ কয়েকটি মাধ্যম খুঁজে নিতে পারেন।

4. Blogger.com থেকে টাকা ইনকাম

যারা গুগল এডসেন্স এর মাধ্যমে টাকা ইনকাম এর বিষয়টি জানেন তারা মূলত ব্লগার শব্দের সাথেও পরিচিত হয়ে থাকবেন। কেননা ব্লগার ডটকম একটি অত্যন্ত জনপ্রিয় বিশ্বস্ত ওয়েবসাইট। গুগল থেকে টাকা ইনকাম করতে চাইলে এই ওয়েবসাইটের সহযোগিতা নেওয়া হয়ে থাকে।

এক কথায়, ব্লগিং এর মাধ্যমে যারা টাকা ইনকাম করতে চান তাদের জন্য এই ব্লগার ডটকম ওয়েবসাইটটি অধিক বেশি কার্যকরী। তাই আপনি চাইলে অল্প বয়সে ঘরে বসে মোবাইল ফোন দিয়ে ব্লগার ডটকম থেকেও অনলাইনে টাকা ইনকাম করতে পারেন।

5. Wordpress.com থেকে টাকা ইনকাম

আজকাল wordpress.com ওয়েবসাইট এর মাধ্যমে ওয়ার্ডপ্রেস শিখে আয় করা যায় ঘরে বসেই। আপনি যদি ফ্রী ওয়েবসাইট বানানোর টেকনিক জেনে থাকেন তাহলে এই ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটকে কেন্দ্র করে বেশ মোটা এমন টাকা ইনকাম করতে পারবেন।

এছাড়াও রয়েছে টাকা ইনকামের একাধিক মাধ্যম। যে মাধ্যমগুলো জানার জন্য আপনি আমাদের ওয়েবসাইটে অনলাইন ইনকাম ক্যাটাগরির বিভিন্ন ধরনের পোস্ট পড়ার মাধ্যমে ধারণা নিতে পারেন। কেননা আমরা ইতোমধ্যে আমাদের ওয়েবসাইটে অনলাইন ইনকাম সম্পর্কিত অসংখ্য পোস্ট খুব সুন্দর ও সাবলীল ভাষায় উপস্থাপন করার চেষ্টা করেছি।

তাই দেরি না করে কিভাবে অনলাইন থেকে টাকা ইনকাম করা যায় অথবা প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায় সমূহ, বাড়িতে বসে কোনরকম ইনভেস্ট না করেই টাকা ইনকামের মাধ্যম সম্পর্কে জানুন এখনই।

6. Amazon.com থেকে টাকা ইনকাম

আজকাল অ্যামাজন অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে হিউজ পরিমান টাকা ইনকাম করছেন অনেকেই। এসইও, এফিলিয়েট মার্কেটিং খুবই জনপ্রিয় অনলাইন ইনকাম মাধ্যম। আর তাই আপনি চাইলে বিশ্বের সেরা অ্যামাজন অ্যাফিলিয়েট মার্কেটিং অর্থাৎ এই ই-কমার্স ওয়েবসাইটে বিভিন্ন ওয়েতে টাকা ইনকাম করতে পারেন। সেই মাধ্যম গুলো জানতে হলে আমাদের সাজেস্টকৃত লিংক গুলোতে এখনই ক্লিক করুন এবং পড়ে নিন উক্ত আর্টিকেল সমূহ।

7. Freelancer.com থেকে টাকা ইনকাম

ফ্রিল্যান্সার ডটকম অত্যন্ত জনপ্রিয় ও বিশ্বস্ত একটি ওয়েবসাইট প্ল্যাটফর্ম। যেখানে আপনি নিজের একটা একাউন্ট ক্রিয়েট করার মাধ্যমে বিভিন্ন সার্ভিস প্রদান করতে পারবেন। যেমনঃ ভিডিও এডিটিং, কনটেন্ট রাইটিং, প্রোডাক্ট প্রমোটিং সহ প্রভৃতি।

8. Daraz.com থেকে টাকা ইনকাম

কেনাকাটার সবচেয়ে বিশ্বস্ত এবং জনপ্রিয় একটি ওয়েবসাইট দারাজ। Daraz.com থেকেও আপনি টাকা ইনকাম করতে পারেন। কেননা তারা যেও রয়েছে চাকরির নানা রকমের সুযোগ।

তো আপনি যদি বাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে সরাসরি আমাদের ওয়েবসাইট ভিজিট করার মাধ্যমে উক্ত আর্টিকেলটি পড়ে নিতে পারেন এখনই। কেননা আমাদের উল্লেখিত ইনফরমেশন গুলো জানার পর আপনি দারাজ থেকে কি কি কাজ করা যেতে পারে সে সম্পর্কে ধারণা অর্জন করতে পারবেন।

9. Foodpanda.com থেকে টাকা ইনকাম

দারাজের মত আরেকটি জনপ্রিয় ওয়েবসাইট হচ্ছে ফুড পান্ডা। যারা সাধারনত বিশ্বের বিভিন্ন প্রান্তে খাবার ডেলিভারি দিয়ে থাকে। ফুডপান্ডা থেকেও ইনকামের জন্য রয়েছে ১১ দিক মাধ্যম। ফুডপান্ডা কি এবং ফুড পান্ডা থেকে টাকা ইনকামের উপায় সমূহ সম্পর্কে যদি আপনি ধারণা অর্জন করতে পারেন তাহলে মোটামুটি মাসে 30000 এর অধিক টাকা ইনকাম করতে পারবেন আপনি।

10. Pathao.com থেকে টাকা ইনকাম

ফুড পান্ডার মত পাঠাও একটি খাবার ডেলিভারির জনপ্রিয় প্ল্যাটফর্ম। আপনি চাইলে এই ওয়েবসাইটে নিজের একটা একাউন্ট ক্রিয়েট করার মাধ্যমে ডেলিভারি করে আয় করতে পারেন। আমরা মূলত ইউনিক বিজনেস আইডিয়া এবং মেয়েদের জন্য বিজনেস আইডিয়া সম্পর্কিত আর্টিকেলে এ সম্পর্কে অল্প বিস্তার আলোচনা করেছি। তাই পাঠাও ডটকম থেকে টাকা ইনকামের উপায় সম্পর্কে জানতে হলে উক্ত আর্টিকেলগুলো এক নজরে পড়ে ফেলতে পারেন।

11. Shutterstock.com থেকে টাকা ইনকাম

শাটারস্টক হচ্ছে ছবি কেনাবেচার একটি জনপ্রিয় ওয়েবসাইট। আপনি যদি ছবি বিক্রি করে টাকা ইনকাম করতে চান তাহলে বলা যায় আপনার জন্য সবচেয়ে কার্যকরী একটি ওয়েবসাইট এটি। কেননা অনলাইনে ইনকাম করার উপায় গুলোর মধ্যে ছবি বিক্রি করে টাকা ইনকামের উপায়টি অনেকটাই সহজ এবং এই ওয়েতে এখনো পর্যন্ত অনেকেই ইনকাম করেছে প্রচুর পরিমাণে টাকা।

তাই আপনি চাইলে ছবি কেনাবেচা করার মাধ্যমে অনলাইনে টাকা ইনকাম করতে পারেন। এর পাশাপাশি আরও বেশ কিছু ওয়েবসাইট রয়েছে। যেগুলো সংগ্রহ করার জন্য এখনই গুগলে গিয়ে সার্চ করতে পারেন ছবি বিক্রির ওয়েবসাইট এমন কোন কিওয়ার্ড লিখে।

আর হ্যাঁ সুপ্রিয় পাঠক বন্ধুরা, আপনি যদি আমাদের উল্লেখিত বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইট গুলোর মাধ্যমে টাকা ইনকামের উপায় সম্পর্কে জানতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইটে গিয়ে সার্চ করুন। আশা করি আমাদের উল্লেখিত ইনস্ট্রাকশন ফলো করে আপনি খুব দ্রুত অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন।

তো আজকের আলোচনার ইতি টানছি এখানেই, সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। খুব শীঘ্রই আবারো নতুন টপিকের নতুন কোন আলোচনায় আপনাদের সাথে কথা হবে। সবাইকে আল্লাহ হাফেজ।

পোষ্ট ক্যাটাগরি: